বিনোদন প্রতিবেদকঃ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। টিভি নাটকের বাইরে ওটিটি প্ল্যাটফরমেও দর্শকের প্রশংসা পেয়েছেন। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে ফারিণের অভিনয় দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এটি ছিল ওটিটির জন্য তার প্রথম কাজ। এবার ওয়েব ফিল্ম নিয়ে আসছেন তিনি। গতকাল চরকিতে মুক্তি পায়েছে তার অভিনীত ‘নেটওয়ার্কের বাইরে’- শিরোনামের ওয়েব ফিল্ম। এটি পরিচালনা করেছেন ছোট পর্দার নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এরই মধ্যে ছবিটির ট্রেলার, গান ও পোস্টার দর্শকদের মুগ্ধ করেছে। ফারিণ গনমাধ্যমকে বলেন, ‘এটি ৪ বন্ধুর গল্প নিয়ে নির্মিত। এখানে তাদের সম্পর্ক, একটি ট্যুর, তাদের পরিবার, প্রেমসহ আরও অনেক কিছু উঠে এসেছে। সিনেমার আদলে এটি নির্মাণ করা হয়েছে। ফিল্মটি দেখলে বন্ধুত্বের অনেক কিছু চোখের সামনে ফুটে উঠবে বলে মনে করি।

আমার প্রথম কাজটির মতো এটিও সবার ভালো লাগবে বলেই আশা করছি। এ প্রসঙ্গে তার ভাষ্য, আজ থেকে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবো। তবে এ নিয়ে এখনই কিছু বলতে চাই না। শুটিং নিয়ে তিনি বলেন, ‘এখন আর চাপ নিয়ে কাজ করতে চাই না। ঈদের আগ মুহূর্তে অনেক কাজ করেছি। এদিকে এখন কোনো উৎসব নেই। তাই একটু দেখে শুনে কাজ করতে চাই। নাটকের পাশাপাশি ওটিটি প্ল্যাটফরম বেশ জনপ্রিয় হয়ে উঠছে।